যে কারণে হচ্ছে না বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

যে কারণে হচ্ছে না বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

বিপিএলের দশম আসরের পর্দা উঠছে আজ (১৯ জানুয়ারি)। দেশের ক্রিকেটের সবচেয়ে বড় আসর শুরু হতে গেলেও তাতে থাকছে না জমকালো কোনো উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী দিনে মাঠে গড়াবে দুইটি ম্যাচ, তবে তার আগে স্বল্প পরিসরে ছোট অনুষ্ঠানের কথা জানিয়েছেন বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) উদ্বোধনী অনুষ্ঠান প্রসঙ্গে গণমাধ্যমের সঙ্গে আলাপ করেন ইসমাইল হায়দার মল্লিক। তিনি জানান, ইচ্ছে থাকা সত্ত্বেও সময় স্বল্পতা ও নিরাপত্তার কারণে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান করা সম্ভব হয়নি।

তিনি বলেন, ‘এই বছর আমাদের বড় পরিসরে উদ্বোধনী অনুষ্ঠান করার ইচ্ছে ছিল। সময় স্বল্পতার কারণে সেটি করা সম্ভব হয়নি। আর নির্বাচনের ঠিক পরে উদ্বোধনী অনুষ্ঠান করাটাও কঠিন। কারণ নিরাপত্তার পাশাপাশি অনুমতি পাওয়ারও ব্যাপার ছিল। তাই ছোট পরিসরে যা যা করা সম্ভব, তার সবই করছি।’

উল্লেখ্য, শুক্রবার (১৯ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট স্ট্রাইকার্স মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।