বিপিএল নিয়ে সুখবর পেলেন বাবর-রিজওয়ান!

অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট (বিপিএল) খেলার অনুমতি পেলেন পাকিস্তানের ব্যাটার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। আসর শুরুর মাত্র একদিন আগে তাদের বিপিএল খেলার অনুমতি দিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবারের আসরে রংপুর রাইডার্সে বাবর আজম ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবেন রিজওয়ান। আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে বিপিএলের অষ্টম সংস্করণ।

বেশ কিছুদিন ধরেই বিদেশি ফ্র্যাঞ্চইজি ক্রিকেট খেলার অনুমতি দেওয়া- না দেওয়া নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) উত্তেজনা চলছিল। অবশেষে আজ চার ক্রিকেটারকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) প্রদান করেছে পিসিবি।

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে পিসিবির ছাড়পত্র পেয়েছেন শাহিন শাহ আফ্রিদি ও ওয়াসিম জুনিয়র। এই চার ক্রিকেটারের মধ্যে তিনজন খেলবেন বিপিএলে। বাবর-রিজওয়ান ছাড়া এবারের বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে খেলবেন পাক পেসার ওয়াসিম জুনিয়র। অপরদিকে সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের ক্লাব ডেজার্ট ভাইপার্সের হয়ে খেলবেন শাহিন শাহ আফ্রিদি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানিয়েছে, নিবিড় পর্যবেক্ষণের কারণে ফাখর জামান ও আজম খানের এনওসি ছাড়পত্র পেতে দেরি হচ্ছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে তারাও ছাড়পত্র পাবেন।

Scroll to Top