২০২৪ বিপিএলের ধারাভাষ্য প্যানেলে থাকছেন যারা

২০২৪ বিপিএলের ধারাভাষ্য প্যানেলে থাকছেন যারা

এবার বিপিএল শুরুর আগ মুহূর্তে ধারাভাষ্য প্যানেলের তালিকা প্রকাশ করেছে বিসিবি, যেখানে রয়েছেন ৫ বিদেশি ধারাভাষ্যকার। সবশেষ কয়েক বছরে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ধারাভাষ্য নিয়ে সমর্থকরা খুব বেশি খুশি হতে পারেননি।

তবে দশম আসরের ধারাভাষ্য প্যানেলে চমক রেখেছে বিসিবি। বিপিএলের আসন্ন আসরে ধারাভাষ্যে সবচেয়ে বড় চমক রমিজ রাজা। পাকিস্তানের জনপ্রিয় এই ধারাভাষ্যকার এবার থাকছে দেশের ক্রিকেটের সবচেয়ে জমজমাট টুর্নামেন্টে।

প্রথমবারের মতো তিনি বিপিএলে ধারাভাষ্য দেবেন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি দায়িত্ব থেকে সরে যাওয়ার পর থেকে মাইক হাতে সময় কাটাচ্ছেন রাজা।

রমিজ রাজার সঙ্গে বিপিএলের ধারাভাষ্যে দেখা যাবে আরেক পাকিস্তানি ক্রিকেটার আমির সোহেলকে। এর আগেও বিপিএলে ধারাভাষ্য দিয়েছেন তিনি। গত আসরে বিপিএলে ধারাভাষ্য দেয়া স্যার কার্টলি অ্যামব্রোস থাকছেন এবারও। এছাড়া দক্ষিণ আফ্রিকার এইচ ডি আকারম্যানকে দেখা যাবে এবারও।

রমিজ রাজার মতো প্রথমবারের মতো বিপিএলে ধারাভাষ্য দিতে আসছেন রাসেল অ্যারনোল্ড। স্থানীয় ধারাভাষ্যকারদের ভেতরে রয়েছেন আতাহার আলী খান, শামীম আশরাফ চৌধুরী, সমন্বয় ঘোষ ও মাজহার উদ্দিন অমি।

বিপিএলের ধারাভাষ্য প্যানেল- রমিজ রাজা, এইচডি অ্যাকারম্যান, কার্টলি অ্যামব্রোস, রাসেল অ্যারনোল্ড, আমির সোহেল, আতহার আলী, শামীম চৌধুরি, সমন্বয় ঘোষ এবং মাজহার উদ্দীন অমি।

সূত্রঃ চ্যানেল ২৪