অবশেষে জানা গেল শোয়েবকে ডিভোর্স দেওয়ার আসল কারণ!

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক শনিবার পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তার বিয়ের ছবি শেয়ার করেছেন। এই ঘোষণা ভারত ও পাকিস্তান উভয় দেশের ক্রীড়াজগতকে হতবাক করেছে। গত দুই বছর ধরে গুজব ছিল যে ভারতীয় টেনিস তারকা এবং পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে না এবং দুজনের বিচ্ছেদ হয়েছে।

শনিবার শোয়েবের শেয়ার করা ছবিগুলো সানিয়া মির্জার সঙ্গে তার বিয়ের গুজবকে সত্যি করেছে। কিন্তু এখন প্রশ্ন উঠছে, দুইজনের মধ্যে এমন কী ঘটেছিল যার কারণে তারা আলাদা হয়ে গেল? পাকিস্তানি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শোয়েব সানিয়াকে প্রতারণা করেছেন এবং সানিয়া খুবই রেগে গেছেন। খবরে বলা হয়েছে, এই ক্রিকেটারের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

শোয়েব মালিকের তৃতীয় বিয়ের পর, জাতীয় সংবাদপত্র ‘দ্য ডেইলি পাকিস্তান’-এর একটি প্রতিবেদনে জানা গেছে যে তার বিয়েতে ক্রিকেটারের পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। প্রকৃতপক্ষে, পাকিস্তানের সাবেক অধিনায়ক তৃতীয়বার বিয়ে করা নিয়ে চিন্তিত ছিলেন মালিকের বোনেরা। তালাকপ্রাপ্ত অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে তার তৃতীয় বিয়েতে শোয়েব মালিকের পরিবারের কেউই যোগ দেননি। মালিকের বোনেরা টেনিস তারকা সানিয়া মির্জার সাথে তার বিবাহবিচ্ছেদ নিয়ে গুরুতর উদ্বেগ প্রকাশ করেছেন।

পাকিস্তানি মিডিয়ার বর্তমান প্রতিবেদনে দাবি করা হয়েছে যে শোয়েব মালিকের বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে সানিয়া ক্লান্ত হয়ে পড়েছিলেন। যদিও সানিয়া বা শোয়েব কেউই তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল। এমনকি সোশ্যাল মিডিয়ায় সানিয়ার কার্যকলাপ থেকে বোঝা যায় যে দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক ছিল না। সানিয়া গত কয়েকদিনে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেছিলেন যা তার অভ্যন্তরীণ অস্থিরতার ইঙ্গিত দেয়।

সানিয়া এবং শোয়েব ২০১০ সালে হায়দ্রাবাদে বিয়ে করেন। তাদের ইজহান মির্জা মালিক নামে একটি ছেলেও রয়েছে। ২০২২ সালে প্রথমবারের মতো, শোয়েব এবং সানিয়ার মধ্যে ক্রমবর্ধমান বিবাদের খবর পাওয়া গেছে। পাকিস্তানি গণমাধ্যমে বলা হচ্ছে, শোয়েব সানিয়াকে প্রতারণা করেছেন। আগেই বলা হয়েছিল, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে সম্পর্ক রয়েছে শোয়েবের। শোয়েব ও আয়েশার রোমান্টিক ছবিও প্রকাশ পেয়েছে। যদিও, শোয়েব ও আয়েশা দুজনেই পরে একে গুজব বলে আখ্যায়িত করেন।

About RemixBd

Check Also

১০৬ বলে ১৯৯ রান, এনামুলের অবিশ্বাস ব্যাটিং!

আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাট টি-২০। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তা আরও ছোট হয়ে এসেছে টি-টেন। …