আশারাফুলের কাছে গিয়ে বিশেষ ধরনের পরামর্শ নিলেন সাকিব!

আশারাফুলের কাছে গিয়ে বিশেষ ধরনের পরামর্শ নিলেন সাকিব!

ঢাকা-খুলনা ম্যাচ শেষ হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে হোম দল চিটাগং চ্যালেঞ্জার্স ও টেবিল-টপার রংপুর রাইডার্স।

দিনের দ্বিতীয় ম্যাচ আর এক ঘণ্টারও বেশি বাকি। এরপর চট্টগ্রাম ও রংপুরের ক্রিকেটাররা কিছুক্ষণ অনুশীলন করেন। রংপুরের জনপ্রিয় তারকা সাকিব আল হাসান মিডল উইকেটে (উইকেটের যে পাশে খেলা হবে) ব্যাটিং অনুশীলন করার জন্য গ্লাভস পরেন।

বোলিং কোচ মোহাম্মদ রফিক অন্য কয়েকজন খেলোয়াড়ের সাথে বল করছিলেন আর সাকিব সেই বলগুলো মারার চেষ্টা করছিলেন। এ সময় টি-স্পোর্টস টিভির ধারাভাষ্যকার ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল রংপুর প্রশিক্ষণে হাজির হন।

আশরাফুলকে দেখে ব্যাট হাতে নিয়েই এগিয়ে আসেন সাকিব। দেখা গেলো বেশ কিছুক্ষণ আশরাফুলের সঙ্গে কথা বলেন রংপুর রাইডার্সের এই অলরাউন্ডার। দূর থেকে দেখে সাকিবের ব্যাটিং করার ভঙ্গি দেখে যতটুকু বোঝা গেছে তাতে নিশ্চিত মনে হলো- আশরাফুলের কাছ থেকে ব্যাটিং পরামর্শই নিয়েছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেটে নিঃসন্দেহে অসাধারণ এক ক্রিকেট প্রতিভা ছিলেন মোহাম্মদ আশরাফুল। তার ক্যারিয়ারে বাংলাদেশ ক্রিকেট দলের যত সাফল্য প্রায় সবগুলোতেই অবদান ছিল তার। বহিঃর্বিশ্বে বাংলাদেশকে সবার আগে পরিচিত করিয়েছেন টেস্টে সর্বকনিষ্ট এই সেঞ্চুরিয়ান। এখন ধারাভাষ্যেও অসাধারণ ক্রিকেট বিশ্লেষণ করে থাকেন আশরাফুল। তার কাছ থেকে ব্যাটিং নিয়ে পরামর্শ নিলে সাকিব আল হাসান নিজেই উপকৃত হবেন, নিশ্চিত।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে আজ জিতলেই শেষ চার প্রায় নিশ্চিত হয়ে যাবে রংপুরের। চট্টগ্রাম জিতলে শেষ চারের লড়াইয়ে বেশ ভালোভাবে টিকে থাকবে তারা।