ফ্রীতেই মোবাইল দিয়ে বিপিএল সকল খেলা দেখবেন যেভাবে

বিপিএলের শিঙা বাজল। আর ঠিক দুই দিন পরেই মাঠে গড়াবে দেশের সবচেয়ে জমকালো ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট। এখন টিভির পাশাপাশি অনলাইনেও বিপিএল খেলা দেখার সুযোগ রয়েছে।

বিপিএলের দশম আসরের মিডিয়া স্বত্ব কিনেছে গাজী টিভি ও টি স্পোর্টস। দেশের এই দুটি বেসরকারি চ্যানেলে এবারের বিপিএল উপভোগ করতে পারবেন ক্রীড়াপ্রেমীরা।

এদিকে, ভক্তরা তাদের কাজের বিরতির সময় বিপিএলে তাদের প্রিয় দলের খবর রাখার চেষ্টা করেন। ব্যস্ততার কারণে অনেকের পক্ষে টিভিতে খেলা দেখা সম্ভব হয় না। সব মিলিয়ে মোবাইলই তাদের শেষ ভরসা। এবারের বিপিএলের সবগুলো ম্যাচ অনলাইনে দেখার সুযোগ রয়েছে।

বিপিএলের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে অনলাইন প্ল্যাটফর্ম Rabbithole BD এবং T-Sports অ্যাপে। এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট কর্মকর্তারা এ ঘোষণা দেন। সমস্ত ম্যাচ যেকোনো ডিভাইস, মোবাইল বা পিসি থেকে উপভোগ করা যাবে।

বিপিএলের উদ্বোধনী ম্যাচে মহান ঢাকার মুখোমুখি হবে ১৯ জানুয়ারি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দিনের আরেকটি ম্যাচে মাঠে নামবে সিলেট ও ​​চট্টগ্রাম।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেট এই তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের আসর। এবারের আসরের ফাইনাল শেষ হবে ১ মার্চ।

এবার গ্রুপ পর্বের ৪২টি ম্যাচ প্রতিদিন দুবার অনুষ্ঠিত হবে। এছাড়াও, ২৫ ফেব্রুয়ারি একই দিনে এলিমিনেটর এবং প্রথম কোয়ালিফায়ার ম্যাচও অনুষ্ঠিত হবে। প্রতিদিন প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায় এবং দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। তবে শুক্রবার ম্যাচগুলো শুরু হবে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়।

Scroll to Top