৬৩ রানে চেন্নাইয়ের জয়, দেখেনিন মুস্তাফিজের পার্ফমেন্স

৬৩ রানে চেন্নাইয়ের জয়, দেখেনিন মুস্তাফিজের পার্ফমেন্স

আগের ম্যাচে একাই জিতিয়েছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এবার চেন্নাই সুপার কিংসকে জেতালেন দলের সব পেসার, মিলেমিশে। আইপিএলে টানা দুই জয় তুলে নিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা উঠে এসেছে পয়েন্ট টেবিলের শীর্ষে। নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সকে পাত্তাই দেননি ধোনি-গাইকোয়াদরা।

চেন্নাইয়ের পক্ষে মুস্তাফিজ ছাড়াও দুটি করে উইকেট পান দীপক চাহার ও তুষার দেশপাণ্ডে। গুজররাটের হয়ে সাই সুদর্শনের ৩১ বলে ৩৭ রানই ছিল দলের পক্ষে সেরা ইনিংস। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান নিয়ে থামে গুজরাটের ইনিংস। ৬৩ রানের বিশাল জয় পান মুস্তাফিজরা।

আজিঙ্কা রাহানে খুব একটা সুবিধা করতে না পারলেও শিভম দুবে রানের চাকা সচল রাখেন ঝড়ো ব্যাটিংয়ে। মাত্র ২৩ বলে ৫১ রান করে সাজঘরে ফেরার আগে ২টি চার ও ৫টি ছক্কা হাঁকান তিনি। সামির রিজভি দুটি ছক্কা হাঁকিয়ে বিদায় নিলে রবীন্দ্র জাদেজাকে নিয়ে ইনিংসের ইতি টানেন ড্যারিল মিচেল। জাদেজা ৩ বলে ৭ ও মিচেল ২০ বলে ২৪ রান করে ছিলেন অপরাজিত।

গুজরাটের পক্ষে রশিদ খান দুটি উইকেট শিকার করলেও বল হাতে ছিলেন খরুচে। ৪ ওভারে ৪৯ রান খরচ করেন তিনি। একটি করে উইকেট পান সাই কিশোর, স্পেন্সার জনসন ও মোহিত শর্মা।