মাশরাফিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ক্রীড়া উপদেষ্টা আসিফ!

সরকার পতনের পর গঠন করা হয়েছে অন্তর্বর্তীকালীন সরকার। এই সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। এর পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আসিফফ মাহামুদের করা পূর্বের করা কয়েকটি পোস্ট বাপক ভাবে ছড়িয়ে পড়ে যাতে তিনি সাকিব ও তামিমকে নিয়ে নানা কথা বলেন। এবার মাশরাফিকে নিয়ে একটি পোস্ট ভাইরাল হয়েছে।

তার নাম ব্যবহার করে একটি পেজ থেকে এই পোস্টটি করা হয়েছে। যেখানে মাশরাফিকে চরমভাবে অপমান করা হয়েছে। ফেসবুক পোস্টটিতে লেখা আছে, “বাঙ্গালীকে বক্সড বানানো প্রথম মহামানব,, যিনি বাঙ্গালীদের বিভিন্ন ভাবে দোচাবোকা বানিয়েছেন”

তবে এর আগে তার ব্যাক্তিগত ফেসবুক থেকে তিনি সাকিবকে নিয়ে বলেন, সাকিবের মধ্যে লিডারশীপ জিনিসটা নাই বলায় ক্ষেপার কিছু নাই।

“ও খেললে আমি খেলবোই না, ও খেললে ক্যাপ্টেন্সি ছাইড়া দিব” এই এপ্রোচ নিয়া টিম লিড দেওয়া যায়? টিম স্পিরিট থাকে? ছোট বেলায় পাড়ার ক্রিকেটেও কেউ এমন করলে তারে বাদ দিয়া রাখতাম আমরা।

তার আরও একটি পোস্ট ভাইরাল হয়। এই পোস্টটি তিনি ডিলিট করে দিয়েছেন।

“ইনজুরি নিয়ে খেলা মানে দল, দেশকে চিট করা। – সাকিব আল হাসান। আনফিট, হাফ ফিট, ইনজুর্ড প্লেয়ার নিয়ে বিশ্বকাপে যাওয়ার কোন মানে হয়?।”

সাকিবকে নিয়ে করা এই পোস্টটি ডিলিট করে দিয়েছেন বর্তমান ক্রীড়া মন্ত্রী আসিফ মাহমুদ। এখন তো সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ভাবছেন সাকিব দেশে আসার পর তাকে বাদ দেয়া হতে পারে।

তামিমকে নিয়ে বর্তমান ক্রীড়া মন্ত্রী আসিফ মাহমুদের একটি ফেসবুক পোস্ট ভাইরাল। এই পোস্টটি তিনি করেন ২০২৩ সালের ২৭ সেপটেম্বর।

তিনি সেই ফেসবুক পোস্টে লিখেন, ‘তামিম ইকবাল চাচার জোরে তামিম ইকবাল হইসে। চাচার জোর থাকলে এমন শতশত তামিম ইকবাল তৈরী হইতো।’

About RemixBd

Check Also

১০৬ বলে ১৯৯ রান, এনামুলের অবিশ্বাস ব্যাটিং!

আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাট টি-২০। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তা আরও ছোট হয়ে এসেছে টি-টেন। …