ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনায় ৪ ফুটবলার আটক!

হোটেল কক্ষে ক্রীড়া সাংবাদিককে ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডে খেলা ৪ ফুটবলার আটক করেছে পুলিশ । অভিযোগ রয়েছে, চলতি মাসের শুরু দিকে ২৪ বছর বয়সী ঐ ক্রীড়া সাংবাদিককে ধর্ষণের করে তারা ।

এই তথ্য নিশ্চিত করেছে প্রতিবেদন প্রকাশ করেছে আর্জেন্টিনার স্থানীয় গণমাধ্যমগুলো। প্রতিবেদন থেকে জানা গেছে, চার ফুটবলার হলেন উরুগুয়ের ৩৭ বছর বয়সী গোলকিপার সেবাস্টিয়ান সোসা। প্যারাগুয়ের ২৭ বছরের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন। আর্জেন্টিনার ২৭ বছরের ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে এবং ২১ বছরের স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো।

সোমবার (১৮ মার্চ) তাদের চারজনকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পুলিশ জানিয়েছে, আপাতত তাদের ৪৮ ঘণ্টার জন্য আটক করা হয়েছে। এরপর তাদের আদালতে পেশ করা হবে। বিচারক সিদ্ধান্ত নেবেন, তাদের গ্রেপ্তার করা হবে কি না। গোটা ঘটনাটি নিয়ে সব পক্ষের সঙ্গে কথা বলে পুলিশ তদন্ত শুরু করেছে।

অভিযোগকারী নারী সাংবাদিক পুলিশকে জানিয়েছেন, ২ মার্চ উত্তর আর্জেন্টিনায় ভেলেজের সঙ্গে অ্যাটলেটিকো টুকুমেনের একটি খেলা ছিল। গোলশূন্য সেই খেলা শেষের পর সোসা তাঁকে নিজের ঘরে ডাকেন।

সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষা করছিলেন বলে অভিযোগ। এসময় তারা সবাই মিলে মদ্যপান করেন। সাংবাদিক পান করে সামান্য অপ্রকৃতিস্থ হয়ে খাটে শুয়ে পড়েন। তখন বাকিরা তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

এই ঘটনা প্রকাশ হলে ক্লাবটি ওই চার ফুটবলারকেই সাসপেন্ড করেছে। তবে গোলকিপার সোসা এই অভিযোগ অস্বীকার করেছেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত ৮ মার্চ তিনি লিখেছেন, যে কোনো মানুষের শরীর এবং যৌনতার অধিকারকে আমি শ্রদ্ধা করি। কখনোই কারো ওপর বলপ্রয়োগ করিনি। আশা করি আমি নিরপেক্ষ বিচার পাব।

ভেলেজ সার্সফিল্ড আর্জেন্টিনার অন্যতম সফল ফুটবল ক্লাব, ১০টি লিগ শিরোপা জিতেছে। ১৯৯৪ সালে টোকিওতে ইন্টারকন্টিনেন্টাল কাপে ইউরোপীয় চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী এসি মিলানকে পরাজিত করে সাউথ আমেরিকার মহাদেশীয় কোপা লিবার্তোদোরেস জিতেছিল।

About RemixBd

Check Also

১০৬ বলে ১৯৯ রান, এনামুলের অবিশ্বাস ব্যাটিং!

আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাট টি-২০। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তা আরও ছোট হয়ে এসেছে টি-টেন। …