বাংলাদেশে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী সেরা তারকা!

গত বছর বাংলাদেশ সফরে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ ও ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো। আর্জেন্টিনার আরেক বিশ্বকাপজয়ী তারকা ডি মারিয়া আসছেন চলতি বছরের মে মাসে।

ডি মারিয়াকে বাংলাদেশে নিয়ে যাবেন ভারতীয় ক্রীড়া ব্যবসায়ী শদ্রু দত্ত। ডি মারিয়া ইতোমধ্যে বর্তমান যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের জন্য শার্টে সই করেছেন। শাদ্রু দত্ত এই প্রতিবেদককে এ তথ্য জানান। তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করেছেন।

নাজমুল হাসান পাপন মূলত একজন ক্রিকেট সংগঠক। এক দশকেরও বেশি সময় ধরে তিনি ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান। তবে একই সঙ্গে তিনি একজন ফুটবল ভক্ত। ঘনিষ্ঠ বন্ধুরা ফিফা বিশ্বকাপের সময় ব্রাজিলকে সমর্থন করার জন্য পরিচিত। বর্তমানে তিনি ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান ও ক্রীড়ামন্ত্রী। তাই মারিয়ার আসন্ন সফর উপলক্ষে ইতিমধ্যেই পাপনের জন্য একটি বিশেষ স্বাক্ষরিত টি-শার্ট প্রস্তুত করেছেন শাদ্রু দত্ত।

গত বছরের জুলাইয়ে মার্টিনেজ ও অক্টোবরে রোনালদিনহোকে ঢাকায় এনেছিলেন ভারতের এই ক্রীড়া উদ্যোক্তা। যদিও দুই বিশ্ব তারকার আগমনে ছিল অনেক বিচ্যুতি। যা নিয়ে আলোচনার চেয়ে হয়েছে অনেক সমালোচনা। সেখান থেকে প্রাপ্ত শিক্ষা মারিয়ার আগমনে কাজে লাগাতে চান, ‘এবার বাংলাদেশে একটু বেশি সময় থাকতে পারে (ডি মারিয়া)। এবারের অনুষ্ঠান আরও সুন্দরভাবে করার পরিকল্পনা। কোনো স্টেডিয়ামে বা বড় জায়গায় হতে পারে’-জানান শতদ্রু দত্ত।

About RemixBd

Check Also

১০৬ বলে ১৯৯ রান, এনামুলের অবিশ্বাস ব্যাটিং!

আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাট টি-২০। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তা আরও ছোট হয়ে এসেছে টি-টেন। …