টি টুয়েন্টি বিশ্বকাপের জন্য চমক দিয়ে একাদশ ঘোষণা করলো বিসিবি!

টি টুয়েন্টি বিশ্বকাপের জন্য চমক দিয়ে একাদশ ঘোষণা করলো বিসিবি!

চলতি বছরে অুনষ্টিত হবে আইসিসির জনপ্রিয় আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই আসরকে ঘিরে এখনোই আলোচনা শুরু হয়ে গেছে বাংলাদেশের স্কোয়াডে কারা থাকবেন না কারা বাদ পড়বেন। তবে আজকের আলোচনার বিষয় হলো মাহমুদউল্লাহকে নিয়ে। বাংলাদেশের যে কয়েক জন ক্রিকেটার বাংলাদেশকে আজকে এই পর্যন্ত নিয়ে এসেছে তাদের মধ্যে অন্যতম হলেন তিনি।

তার অন্যবদ্য অনেক ইনিংস আছে যে গুলোর মাধ্যমে বাংলাদেশ বড় বড় জয় পেয়েছে। তবে তাকে দল থেকে বাদ দেয়ার জন্য নানা জল্পনা কল্পনা ও কৌশল করা হয়। কিন্তু দুর্দান্ত ব্যাটিংয়ের কারণে তাকে বাদ দিতে পারেনি। ওয়ানডে বিশ্বকাপে তাকে বাদ দেয়ার সব ব্যবস্থা করে ফেলে হাথুরু। কিন্তু মাহমুদউল্লাহ রিয়াদ দলে সুযোগ পেয়ে তার যোগ্য জবাব দিয়ে বিশ্বকাপ দলে জায়গা করে নেন।

একাদশ দেখতে এখানে ক্লিক করুন

আর ওয়ানডে বিশ্বকাপে একটা সেঞ্চুরির পাশাপাশি বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান করেন তিনি। আর এবার বিপিএলে দুর্দান্ত ব্যাটিং করে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি দলে। আর শ্রীলঙ্কার বিপক্ষে সুযোগ পেয়ে প্রথম ম্যাচেই ৩৪ বলে ৫৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। তাইতো পাপনকে প্রশ্ন করা এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে রিয়াদ সুযোগ পাবে কিনা। তিনি একটু থেমে বলেন তার বিশ্বকাপ দলে না পাওয়ার তো কোনো কারণ দেখি না।

তাই আমরা বলতেই পারি কোনো রকম ইনজুরিতে না পাড়লো বাংলাদেশের সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদকে দেখা যাবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে।